New Town Friends In-Need (NTFiN)

Zee News - Kolkata

Visit Zee News Bengali for latest News.
 Zee24Ghanta: Kolkata News
  1. রাজভবনের সিসিটিভি ফুটেজ এবার জনতার দরবারে! মুখ খুললেন অভিযোগকারিনী। বললেন, 'হাস্য়কর নাটক না করে, পুলিসকে তদন্ত করতে দিলে আমরা মনে হয় সেটা আরও বেশি কার্যকরী হত। রাজ্যপাল মহাশয় নিজে একটি একটা কুরুচিকর কাজ করলেন এবং নাটক মঞ্চস্থ করলেন। আমার ফুটেজটা প্রকাশ্যে আনলেন...আমি যতদুর জানি, ভারতীয় আইনে এটা আছে যে, অভিযোগকারিণীর পরিচয় গোপন রাখা হয়। এখন যে ফুটেজটা ভাইরাল হয়েছে, সেখানে কিন্তু প্রকাশ্যে আমাকে দেখা যাচ্ছে'। 
  2. 'শ্লীলতাহানি'তে অভিযুক্ত খোদ রাজ্যপাল সিভি আনন্দ বোস! রাজভবনের সিসিটিভি ফুটেজ চেয়ে চিঠি দিয়েছিল লালবাজার। কিন্তু 'পুলিসকে নয়,জনতাকে ফুটেজ দেখানো'র সিদ্ধান্ত নিয়েছেন রাজ্যপাল। গতকাল, বুধবার ই-মেল আইডি ও ফোন নম্বর জানিয়ে বিবৃতি জারি করা হয়। বলা হয়, প্রথম ১০০ জন আবেদনকারীকে রাজভবনের ভিতরের সিসিটিভি ফুটেজ দেখানো হবে আজ, বৃহস্পতিবার।
  3. Sandeshkhali Case: অভিযোগপত্রে বলা হয়েছে, টাকার বিনিময়ে নারী নির্যাতনের ভুয়ো অভিযোগ করানো হয়েছে। ভোটের আগে রাজনৈতিক ফায়দা পেতেই চক্রান্ত।
  4. West Bengal Weather Update: তীব্র তাপদাহের পরে গোটা বাংলা বৃষ্টি ও স্বস্তির জন্য বসে ছিল। এবং গত কয়েকদিন ধরেই তাঁদের সেই আশা পূরণ হয়েছে। তবে আজ, বৃহস্পতিবার ঝড়-বৃষ্টির বেশ খানিকটা ভয়াল রূপ দেখল কলকাতা-সহ বাংলা। কলকাতা ভিজছে তুমুল বৃষ্টিতে।
  5. C V Ananda Bose Molestation Controversy: লালবাজারের তরফে যা যা করণীয় সব কিছু করা হবে বলে জানানো হয়। তৈরি করা হয়েছে জিজ্ঞাসাবাদের তালিকাও। ওদিকে সি ভি আনন্দ বোস জানিয়েছেন, রাজভবনের সিসিটিভি ফুটেজ পুলিসকে নয়, দেখানো হবে সাধারণ মানুষকে।